1. info@somardiary.com : sahittoporishod :
সোমার ডায়েরী সাহিত্য ও সংস্কৃতি পরিষদ
  • রিসিপশান
  • +১ (৪৮৪) ২৯০-০০০২
  • ই-মেইল
  • info@somardiary.com
  • ঠিকানা
  • দক্ষিণ পটুয়াপাড়া, নাটোর-৬৪০০
  • যৌথ গ্রন্থ প্রকাশ- আগস্ট ২০২৩

    প্রিয়জনকে বলতে না পারা মনের কথাগুলো চিঠি আকারে বইতে প্রকাশ করতে পারেন আপনিও। প্রিয় সংগঠন ”সোমার ডায়েরী” এর অধীনে পরিচালিত “সোমার ডায়েরী সাহিত্য ও সংস্কৃতি পরিষদ” এর উদ্যোগে শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে যৌথ গ্রন্থ (পত্র সংকলন)। গ্রন্থে প্রকাশের জন্য লেখা দিন আজই।
    ——————————————————————
    ** যে ধরনের লেখা জমা দিতে পারবেনঃ প্রিয়জনকে বলতে না পারা মনের কথা চিঠি আকারে লিখে জমা দিতে পারবেন। যত বেশি হার্ট টাচিং লেখা লিখতে পারবেন, প্রকাশের সম্ভাবনা ততই বেশি থাকবে।
    ** কতটুকু লিখবেনঃ সর্বোচ্চ 350 শব্দ। (350 এর সামান্য কম বেশি হতে পারে)।
    ** বইটি কেমন হবেঃ ৬৪ পৃষ্ঠার (৪ ফর্মা) বই। ৮০ গ্রাম অফসেট কাগজ। সাদাকালো লেখা। রঙ্গিন কভারের বোর্ড মলাট।
    ** লেখাটি অবশ্যই মৌলিক হতে হবে এবং অপ্রকাশিত হতে হবে। অন্যের লেখা প্রমাণিত হলে তা বাতিল করা হবে।
    ** বিশেষ শর্তঃ লেখা প্রকাশের জন্য মনোনীত হলে বইটির সর্বনিম্ন ১ কপি কুরিয়ার চার্জ সহ প্রি অর্ডার করতে হবে। সুন্দরবন কুরিয়ার চার্জসহ বইটির মূল্য হতে পারে ১৮০ টাকা। (আনুমানিক)।
    ** মনে রাখবেন। লেখা দিলেই তা প্রকাশ করা হবে এমন না। লেখার গুণগত মান বিচারপূর্বক কেবল যোগ্য বলে বিবেচিত হলেই লেখাটি বইতে স্থান পাবে।
    ——————————————————————
    লেখা জমা দিতেঃ ভিজিট করুন (https://sahittoporishod.somardiary.com/bookpublish) এবং নির্ধারিত ফরমের মাধ্যমে লেখা জমা দিন অথবা সোমার ডায়েরীর অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ এর “সাহিত্য পরিষদ” বাটনটিতে ক্লিক করে মেনু অপশান থেকে “প্রকাশনা” সিলেক্ট করুন এবং যৌথ গ্রন্থে লেখা জমা দিন। (গুগল প্লে স্টোরে “Somar Diary” লিখে সার্চ করলে সোমার ডায়েরীর অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপটি পাবেন।)

    ——————————————————————
    বিস্তারিতঃ তৌফিক, টেকনিক্যাল অফিসার , সোমার ডায়েরী। 01734546179